শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল সোমবার ২৭ ফেব্রুয়ারি ২০২৩

আজকের রাশিফল সোমবার ২৭ ফেব্রুয়ারি ২০২৩

মেষ রাশি: পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। দরকারের কাজগুলি দ্রুত করে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না। কর্মস্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

বৃষ রাশি: সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও কূট ব্যক্তির জন্য ক্ষতি।

মিথুন রাশি: সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শারীরিক রোগের কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সংসার অনেক দিন বাদে মনের মতো লাগবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে।

কর্কট রাশি :   নিজের বুদ্ধিতে শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা।

সিংহ রাশি: সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

কন্যা রাশি: প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

তুলা রাশি: পায়ের যন্ত্রণা বাড়তে পারে। অন্যের সম্পত্তির ব্যাপারে দায়িত্ব নিতে হতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: প্রতিবেশীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি। দুপুরের পরে ব্যবসায় চিন্তা বৃদ্ধি। বন্ধুরূপী শত্রুর জন্য সাংসারিক অশান্তি। মধুর ব্যবহারে সকলের মন জয়। পেটের রোগ ফেলে না রাখাই শ্রেয়।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

মকর রাশি: নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

মীন রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877